Thursday, March 28, 2013

বাঁধা দিলেই বিপত্তি বাড়ে

শুধু শুধু সাধু সেজে অন্যদের নির্যাতন করার মানে হয় না
খবর:
"সুস্মিতাকে (১৮) নিয়ে ঘরে ঢুকলে স্থানীয় কিছু লোক আমাদের দেখে ফেলে এবং তারা দরজা ধাক্কাতে থাকে। ভয়ে আমি বাইরে না বের হয়ে মেয়েটিকে হত্যা করি এবং টুকরো টুকরো করে জানালা দিয়ে ফেলে দেই।” রোববার সকাল ১১টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেলে আয়োজিত সংবাদ সম্মেলনে সুস্মিতা হত্যা ঘটনার বর্ণনা দেন হত্যাকারী সাইদুজ্জামান বাচ্চু (২৮)।"

ভেবে দেখা
সমাজের অতিউৎসাহী যেসব লোকেরা ছেলেমেয়েদের মেলামেশ
া দুচোখে বরদাশত করতে পারে না, তারা কি এমন মেলামেশা করে না? নাকি যারা যারা বাধা দেয় তারা তারা নপুংসুক? কোনও মেয়ে আর ছেলে ঘরে ঢুকলেই তাদের ধরা আর মারার মহান দায়িত্ব পড়ে সমাজের নপুংসুকদের। যারা এই মহান দায়িত্ব পালন করেন তারা নিজেদের নপুংসুক ঘোষণা দিয়ে যান।

বাচ্চু যে মেয়েটিকে নিয়ে ঘরে ঢুকেছে, নিশ্চয় জোর করে নিয়ে যায় নি। যদি ছেলেটির ঘরে মেয়েটি ঢুকে ভালো মনে করে তবে, কারো কি হাত পা কাটা যেতো? নাকি কারো ১০ টাকা ক্ষতি হতো? সমাজের অই নপুংসুক লোকেরা ছেলেটিকে এভাবে বিপদে না ফেললে নিশ্চয় মেয়েটির প্রাণ যেতো না। বাচ্চুকে ধরার আগে সমাজের নপুংসুকদের আগে ধরতে হবে।

আবারো বলব, যৌনতাকে বাধা দিলে সমাজে অশান্তি আরও বাড়বে ছাড়া কমবে না। যৌনতা মানুষের আদিম প্রয়োজন। কারো ক্ষমতা হয় নি সমাজ থেকে যৌনতা তুলে দেবার। সবারই যৌনতা আছে এবং সবারই খায়েশ আছে। শুধু শুধু সাধু সেজে অন্যদের নির্যাতন করার মানে হয় না।

জয় হোক মানুষের!

No comments:

Post a Comment